thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

বোল্টও পাত্তা পাচ্ছেন না!

২০১৬ এপ্রিল ২৯ ১২:৪২:৫২
বোল্টও পাত্তা পাচ্ছেন না!

দ্য রিপোর্ট ডেস্ক : উসাইন বোল্ট, বিশ্বের দ্রুততম তারকা তিনি। সবাইকে যিনি পেছনে ফেলে ছুটে চলেছেন, সেই তাকেই কিনা একদমই পাত্তা দিচ্ছেন না পপ স্টার রিহান্না। সেই কবে তাকে প্রেম নিবেদন করে বসে রয়েছেন এ স্প্রিন্টার। কিন্তু তাতে যেন কিছুই আসে যায় না রিহান্নার।

কোন কিছুতেই হার না মানা বোল্ট হার মেনে বসে আছেন রিহান্নার কাছে। ৩ বছর আগে প্রেম নিবেদন করেন বোল্ট এ সুন্দরী গায়িকাকে। কিন্তু এখনও অব্দি তাতে কোনোরকম সাড়াই দেননি রিহান্না।

সম্প্রতি এ কথা নিজেই মিডিয়াকর্মীদের কাছে ফাঁস করেছেন বোল্ট। বিশ্বের দ্রুততম মানব জানান, ২০১৩ সাল থেকেই তিনি রিহান্নার প্রেমে পাগল। তাকে তিনি প্রেমের প্রস্তাবও দেন। এমনকি তার সঙ্গে ‘ডেট’-এ যাওয়ার কথাও বলেন। তবে রিহান্নার কাছ থেকে কিন্তু এখন কোনো জবাব তিনি পাননি।

বোল্ট আক্ষেপ করে বলেন, ‘আমাকে ও কোনো ভালবাসাই দিল না। জিরো লাভ।’

এছাড়াও তিনি জানান, বিশ্বের সর্বকালের দ্রুততম স্প্রিন্টার হওয়া সত্ত্বেও রিহান্না কখনোই তার সঙ্গে যোগাযোগ করেননি। এমনকি বোল্টের প্রস্তাবে সাড়া দেওয়ার লক্ষণও দেখাননি তিনি।

রিহান্নার প্রেমিককে নিয়েও মজা করতে ছাড়েননি বোল্ট। তিনি বলেন, ‘সব ভালোবাসা ও একজনকেই দিয়ে যাচ্ছে। কিন্তু আমার সঙ্গে ওর কোনো তুলনা হয়, বলুন? আমি লম্বা, হ্যান্ডসাম। আই অ্যাম দ্য গ্রেটেস্ট।’

আর হাল ছেড়ে দেয়ার পাত্র যে বোল্ট নন এটা সবাই ভালো করেই জানে। রিহান্নার সঙ্গে যোগাযোগ করার আরও একটি উপায় সে বের করেছে। বোল্ট তার টিম ম্যানজমেন্টকে এ কাজে লাগিয়ে দিয়েছে। যদি তারা কোনোভাবে তার মনের মানুষের সঙ্গে যোগাযোগ করিয়ে দিতে পারে।

তাই বলে যে এখন বোল্ট কোনো সম্পর্কে নেই, তা নয়। তিনি এখন নিজ দেশের এক তরুণীর সঙ্গে বেশ ভালো সময়ই কাটাচ্ছেন। প্রায়ই তাদের একসঙ্গে দেখা যায়। তবে যদি কখনো রিহান্নার কাছ থেকে সাড়া পাওয়া যায়, তখন কী হবে তা সে নিজেও বলতে পারে না। তখন নিশ্চয়ই বোল্টের বান্ধবী বেশ সমস্যাতেই পড়বে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/এপ্রিল ২৯, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert
Symphony

অন্যান্য খেলা এর সর্বশেষ খবর

অন্যান্য খেলা - এর সব খবর



রে