thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫

ক্লাবকাপ হকির ফাইনালে আবাহনী

২০১৬ মে ০৭ ২১:১৩:০৯
ক্লাবকাপ হকির ফাইনালে আবাহনী

দ্য রিপোর্ট প্রতিবেদক : ‘মার্সেল ক্লাব কাপ হকি’র দ্বিতীয় সেমিফাইনালে দারুণ এক জয় নিয়ে ফাইনালে উঠেছে ঢাকা আবাহনী লিমিটেড। শনিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে আবাহনী ৩-২ গোলে ঢাকা মেরিনারকে হারায়। সোমবার ফাইনালে তাদের প্রতিপক্ষ ঈষা ক্রীড়া চক্র।

শুক্রবার প্রথম সেমিফাইনালের শেষ মিনিটে গোল করে সমতা এনে শেষ পর্যন্ত শ্যট আউটে ম্যাচ জেতে ঊষা, শনিবারও সে তেমনি শেষ মিনিটে জয়সূচক গোলসূচক গোলটি করেন আবাহনীর পাকিস্তানী ফরোয়ার্ড শাফকাত রাসুল।

আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠে খেলার শুরুটা। মাঠ বড় করে আবার ছোট করে খেলে দুই দলই, তবে আবাহনীর পাকিস্তানী খেলোয়াড়রা তেমন একটা ভাল খেলেননি, একমাত্র শাফকাত রাসুলই ব্যতিক্রম।

৪ মিনিটে প্রথম পেনাল্টি কর্নার থেকে গোল করে এগিয়ে যায় আবাহনী। শাফকাক রাসুলের পুশে স্টপ করেন রোম্মান, তোসিক আশরাফ নিচু শটে গোল করেন (১-০)। ১২ মিনিটে সমতা আনে মেরিনার। এটিও পেনাল্টি কর্নারের গোল। ফজলে হোসেন রাব্বির পুশ, শিশিরের স্টপের পর চয়ন হিট না নিয়ে বল পাঠিয়ে দেন রাব্বিকে, কৌনিক হিটে তিনি গোল করেন (১-১)। ২৬ মিনিটে দলের পঞ্চম পেনাল্টি কর্নারে গোল করে মেরিনারকে এগিয়ে দেন মামুনুর রহমার চয়ন (২-১)। ৫৫ মিনিটে একক নৈপুণ্যে বক্সের ওপর থেকে প্রচ- রিভার্স হিটে সমতাসূচক গোলটি করেন রোম্মান (২-২)। ৬৯ মিনিটে তিনি মাঝমাঠে নিয়ন্ত্রণে নেন চয়নের একটি ক্লিয়ারেন্স, দ্রুতগতিতে তিনি বল পুশ করেন আশরাফকে, বক্সের বা প্রান্ত থেকে তার আড়াআড়ি পাসে পুশ করে গোল করেন শাফকাত রাসুল (৩-২)। নাটকীয়ভাবে ম্যাচে জিতে যায় আবাহনী।

(দ্য রিপোর্ট/কেআই/এজে/মে ০৭, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert
Symphony

অন্যান্য খেলা এর সর্বশেষ খবর

অন্যান্য খেলা - এর সব খবর



রে