thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫

বরিশালে ট্রাক চাপায় নিহত ২

২০১৬ জুন ০৪ ১০:৩৩:৪৯
বরিশালে ট্রাক চাপায় নিহত ২

বরিশাল অফিস : বরিশাল জেলার গৌরনদী উপজেলার বরিশাল-ঢাকা মহাসড়কে মাহিলাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। এতে ট্রাকের চালক ও হেল্পার আহত হয়েছেন। চিকিৎসার জন্য আহতদের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৪ জুন) ভোর ৬টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালু মোল্লা (৪০)। তিনি উজিরপুর উপজেলার উত্তরশোলক গ্রামের খালেক মোল্লার ছেলে। অপরজন সালাউদ্দিন বেপারী (৪৫)। তিনি গৌরনদী উপজেলার মাহিলাড়া গ্রামের মঙ্গল বেপারীর ছেলে। নিহত দুজন পেশায় কাঁচামাল ব্যবসায়ী।

গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজুল ইসলাম দ্য রিপোর্টকে জানান, বরিশাল থেকে ফরিদপুর যাওয়ার পথে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী দুই ব্যবসায়ীকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান। এ সময় ট্রাকটি (চট্ট মেট্রো ট-১১-৩৫১১) সড়কের পাশে পড়ে গেলে চালক আবদুল লতিফ (৫০) ও হেলপার মাছুম সরদার (২৬) আহত হন। এদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজনরা মামলা করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

(দ্য রিপোর্ট/এমকে/এইচ/জুন ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert
Symphony

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে