thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫

সাঘাটায় বিএনপি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন

২০১৬ জুন ০৪ ১০:৪৬:৪৯
সাঘাটায় বিএনপি চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটা উপজেলার ৯ নম্বর কামালেরপাড়া ইউনিয়ন পরিষদে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মতলুবর রহমান রেজা নির্বাচন বর্জন করেছেন।

কামালেরপাড়া ইউনিয়নের আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে ভোট কারচুপি ও প্রশাসনের পক্ষপাতের অভিযোগ এনে শনিবার (৪ জুন) সকাল ১০টার দিকে বারকোনা উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে তিনি নির্বাচন বর্জনের এ ঘোষণা দেন।

এ বিষয়ে ধানের শীর্ষ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মতলুবর রহমান রেজা দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘ভোটগ্রহণ শুরু থেকে বিভিন্ন কেন্দ্রে অনিয়মের মাধ্যমে ভোট কারচুপি, প্রভাব বিস্তার করে ব্যালটে সিল মারার ঘটনা ঘটে। এসব ঘটনা ঘটলেও সংশ্লিষ্ট প্রশাসন পক্ষপাতের কারণে কোনো ভূমিকা নেয়নি। এ ছাড়া প্রশাসন আওয়ামী লীগের প্রার্থীর পক্ষেও কাজ করছে। তাই আমি ভোট বর্জন করেছি।’

বারকোনা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. রফিকুল ইসলাম দ্য রিপোর্টকে বলেন, ‘ভোগগ্রহণ সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হচ্ছে। তবে দু’একটি কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ঘটতে পারে।’ ধানের শীষ প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জনের কোনো লিখিত অভিযোগ তিনি পাননি।

(দ্য রিপোর্ট/এসএম/এনডিএস/এইচ/জুন ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert
Symphony

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে