thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রসহ দু’জনের মৃত্যু

২০১৬ জুন ০৪ ১০:৫২:১৮
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রসহ দু’জনের মৃত্যু

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রসহ দু’জনের মৃত্যু হয়েছে।

গেণ্ডারিয়া ডিআইটি প্লটে শনিবার সকাল সোয়া ৮টা ও মিরপুর পল্লবীর ১২ নম্বর সেকশান এলাকায় শুক্রবার রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গেণ্ডারিয়া এলাকার রতন খানের ছেলে নবীন খান (২৬) ও মিরপুর ১২ নম্বর সেকশন এলাকার আবুল কালামের ছেলে মৃদুল হাসান (১২)।

নবীন খান কদমতলীর মুরাদপুর এলাকায় মদিনা ইলেকট্রনিক্সের দোকানে কাজ করতেন।

মদিনা ইলেকট্রনিক্সের মালিক বাবুল হোসেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, সকালে নবীন গেণ্ডারিয়া ডিআইটি প্লটে রশীদ মেম্বারের বাড়িতে মোটর লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে সকাল সোয়া ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে মৃদুলের বাবা আবুল কালাম দ্য রিপোর্টকে জানান, তিনি নিজেই ইলেকট্রিক মিস্ত্রী। তার বাসায় অনেক যন্ত্রপাতি রয়েছে। শুক্রবার রাতে ওই জিনিসপত্র নিয়ে তার ছেলে খেলা করছিল। একপর্যায়ে সে বিদ্যুতায়িত হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত দেড়টার দিকে মৃত ঘোষণা করেন। মিরপুরের বিজিএম উচ্চ বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়াশোনা করত।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ বাচ্চু মিয়া দ্য রিপোর্টকে জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/এসএম/এনডিএস/এইচ/জুন ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert
Symphony

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে