thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

ডিপিএলে মুস্তাফিজের আইপিএল-সতীর্থের সেঞ্চুরি

২০১৬ জুন ০৪ ১৪:০৬:০২
ডিপিএলে মুস্তাফিজের আইপিএল-সতীর্থের সেঞ্চুরি

দ্য রিপোর্ট প্রতিবেদক : সদ্য সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কাটারমাস্টার মুস্তাফিজুর রহমানের সতীর্থ ছিলেন তিনি। যেখানে সানরাইজাস হায়দ্রাবাদের হয়ে শিরোপা জিতে জয় উদযাপনও করেছেন একসাথে। তিনি আর কেউ নন, তিনি হলেন ভারতীয় অলরাউন্ডার বিপুল শার্মা। সেই আসরে ব্যক্তিগত পারফরমেন্সে তাকে খুব একটা চোখে না পড়লেও, দলের প্রয়োজনে তিনি খেলেছিলেন বেশ। আইপিএল শেষে এবারের ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) মোহামেডানের হয়ে খেলতে এসেছেন এই ভারতীয়। প্রথম দিনই খেলতে নেমে তিনি তুলেন লিস্ট-এ ক্রিকেটে তার ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিটি।

শনিবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ডিপিএলের দশম রাউন্ডের খেলায় মোহামেডান স্পোটিং ক্লাবের মুখোমুখি হয় কলাবাগান ক্রীড়া চক্র। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় মোহামেডান। ব্যাট করতে নেমে মোহামেডানের প্রথম সারির ব্যাটসম্যানরা এদিন ব্যর্থতার পরিচয় দেন। এ সময় শক্তভাবে দলের বিপর্যয় ঠেকান অধিনায়ক মুশফিকুর রহিম। তার সাথে ব্যাটিংঅর্ডারের ৫ নম্বরে যোগ দেন ক্লাবটির বিদেশি কোটায় খেলতে আসা বিপুল শর্মা। মুশফিক ৭১ বলে ৭৫ রান করে আউট হলেও বিপুল ফেরেন সেঞ্চুরি করে।

বিপুল তার ঝড়ো সেঞ্চুরিটি করতে বল খরচ করেন ৮৬টি। এই ইনিংটি তিনি সাজান ৮টি ছক্কা আর ৬টি চারের সাহায্যে। এদিন পুরোপুরি ১০০ রান করে তিনি কলাবাগানের দেওয়ান সাব্বিরের বোল্ডের শিকার হন।

বিপুল আর মুশফিকের ব্যাটে ভর করে নির্ধারিত ৫০ ওভারে শেষ পর্যন্ত মোহামেডানের সংগ্রহ দাঁড়িয়েছে ৬ উইকেটে ২৯০ রান। জয়ের জন্য ২৯১ রানের লক্ষ্যে এখন ব্যাট করছে কলাবাগান ক্রীড়া চক্র।

(দ্য রিপোর্ট/এজে/এইচ/জুন ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

SMS Alert
Symphony

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে