thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

রায়পুরে ডাক্তারের ওপর হামলা

২০১৩ অক্টোবর ০৪ ১৩:৩৬:২৬ ০০০০ 00 ০০ ০০:০০:০০
রায়পুরে ডাক্তারের ওপর হামলা
রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা : লক্ষ্মীপুরের রায়পুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিশির কুমার রায়কে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ১০টায় অপারেশন শেষ করে বাসায় ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে। শুক্রবার সকালে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১০টায় অপারেশন শেষ করে বাসায় ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে। শুক্রবার সকালে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

হামলার ঘটনা জানার পরপরই জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. জাকির হেসেন, রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম শারমিন আলম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রূপক কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন শেষে তাকে বাসায় দেখতে যান।

আহত ডা. শিশির কুমার জানান, একটি সিজারিয়ান অপারেশন শেষে রাত ১০টার দিকে বাসায় ফিরছিলেন তিনি। এসময় হাসপাতাল গেটের সামনে পুকুরঘাটে মুখোশপরা পাঁচ-ছয়জন দুর্বৃত্ত পিটিয়ে ও কুপিয়ে তাকে গুরুতর আহত করে। এতে তার হাত, পা ও গলায় বেশ কয়েকটি সেলাই দিতে হয়েছে।

রায়পুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. বাহারুল আলম জানান, এ ঘটনায় শুক্রবার সকালে থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

লক্ষ্মীপুরের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. জাকির হোসেন জানান, হাসপাতালের ভেতর ডাক্তারের ওপর সন্ত্রাসি হামলা দুঃখজনক।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রূপক কুমার সাহা বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে কাউকে পাওয়া যায়নি। থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

(রিপোর্ট২৪/এএস/জেএম/অক্টোবর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert
Symphony

সারাদেশ এর সর্বশেষ খবর

সারাদেশ - এর সব খবর



রে